আশুলিয়া থানা যুবলীগ আয়োজিত ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

0
13
আশুলিয়া থানা যুবলীগ আয়োজিত ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

 শামীম হোসেন ষ্টাফ রিপোর্টারঃ আশুলিয়া থানা যুবলীগ আয়োজিত বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া,মিলাদ,প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরন,দুস্থদের মাঝে খাবার বিতরণ, নগদ অর্থ প্রদান ও বৃক্ষরোপণ সহ বিভিন্ন কর্মসূচি কার্যক্রম বাস্তবায়ন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সফল সভাপতি জনাব মোঃ শফিউল আলম বারকু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সফল সাধারন সম্পাদক জনাব আলহাজ্ব জি এস মিজানুর রহমান মিজান। এ সময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,আশুলিয়া থানা যুবলীগের সফল আহ্বায়ক জনাব মোঃ কবির হোসেন সরকার।
উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন, আশুলিয়া থানা যুবলীগ এর যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ মঈনুল ইসলাম ভূইয়া।

অনুষ্ঠানের সার্বিক তও্বাবধানে ছিলেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ ও ইয়ারপূর ইউনিয়নের গরীব দুঃখি মাটি ও মানুষের বন্ধু সফল যুবলীগের সভাপতি জনাব মোঃ নূরুল আমীন সরকার। এ সময় আরও উপস্থিত ছিলেন গোপালগঞ্জ এর কৃতি সন্তান যুবলীগের কান্ডারী ও আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ বাদল শেখ, সব শেষে আশুলিয়া থানা সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক ও অন্যান্য সম্পাদক মন্ডলী উক্ত অনুষ্ঠানে আশুলিয়া থানা যুবলীগ অন্তর্গত সকল ইউনিয়ন যুবলীগের কর্মী সহ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here