এক গানেই ৮ লাখ টাকা পেলেন সেই রাণু

0
15

ক্রাইম অনুসন্ধান ডেস্ক: কথায় আছে ‘ভাগ্যের লিখন যায় না খন্ডন’। কোনো ঘটনা যদি ভাগ্যে লেখা থাকে, তাহলে তা ঘটতে বাধ্য। সেই নিয়মেই যেন বদলে গেছে স্টেশনের প্ল্যাট ফর্মে ঘুরে ঘুরে গান গেয়ে বেড়ানো রানু মণ্ডলের জীবন। তার জীবনের বাস্তবিক ঘটনা রীতিমতো তাক লাগাচ্ছে বিনোদন জগতে।

ভারতের রানাঘাট স্টেশনে তার কণ্ঠে একাধিক গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে সাম্প্রতিককালে জনপ্রিয় সঙ্গীত শিল্পী হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি’ গানটি গেয়ে তাক লাগিয়ে দিয়েছেন। গানটি গাইতেই রাতারাতি ভাইরাল হয়ে যায়।

ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমে বলা হচ্ছে, ‘তেরি মেরি’ গানটি গেয়ে ৬-৭ লাখ টাকা পেয়েছেন রানু মণ্ডল। তবে উচ্ছ্বসিত রানু মণ্ডল কিছুতেই ওই টাকা নিতে চাচ্ছিলেন না। শেষমেশ জোর করেই তার হাতে ওই টাকা তুলে দেয়া হয়েছে।

এছাড়া রানুকে নিয়ে নতুন সংবাদ ছড়িয়েছে; শোনা যাচ্ছে, রানুকে নাকি দেখা যাবে ‘বিগ বস’-এর ১৩তম সিজনে। বলিউড সুপার স্টার সালমান খানের জনপ্রিয় ও বিতর্কিত টেলি শো ‘বিগ বস’ আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। গুঞ্জন সত্যি হলে রানুর জীবন আরও পাল্টে যাবে। যদিও এ বিষয়ে এখনও শোয়ের নির্মাতারা তরফে থেকে কিছুই জানানো হয়নি।

এ বিষয়ে মুখ খোলেননি রানু মণ্ডলও। বিগ বস সিজন-১৩ প্রতিযোগীদের তালিকায় জারিন খান, রাজপাল যাদব, চাঙ্কি পান্ডে, হিমেশ কোহল, মহিমা চৌধুরীসহ একাধিক তারকার থাকার কথাও শোনা যাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here