নাগেশ্বরীতে অশ্লীল ভিডিও ধারণ করে টাকা দাবী, আটক-৩

0
11
নাগেশ্বরীতে অশ্লীল ভিডিও ধারণ করে টাকা দাবী, আটক-৩

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের নাগেশ্বরীতে গোপনে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও ধারণ করে টাকা দাবী করার অপরাধে অভিযুক্ত ৩জনকে আটক করেছে পুলিশ। জানা গেছে, নাগেশ্বরী উপজেলায় গত ২ আগষ্ট দুপুরে জনৈক এক নারী বাথরুমে গোসল করতে গেলে বাড়ির পূর্ব পাশের টিনের ছোট ফুটার অংশ দ্বারা পূর্ব পরিকল্পিতভাবে তাহা ভিডিও ছবি ধারণ করেন অভিযুক্তরা।পরে ওই নারীকে ফোন করে টাকার দাবি করে আসছিল।

টাকা না দিলে তাহার ভিডিও চিত্র ফেসবুক আইডিতে পোস্ট করবে এবং বিভিন্ন ভয়-ভীতি প্রদর্শন করে। রোববার(৯ আগষ্ট) দুপুরে ওই নারী বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।পরে পুলিশ অভিযান পরিচালনা করে মাে: আইনুল হক(৩১), মাে: মানিক মিয়া(৩০), মোছা: জমিলা বেগম(বাদীর সৎ মা )কে আটক করে পুলিশ।আটককৃতরা নাগেশ্বরীর চামটারপার এলাকার বাসিন্দা। নাগেশ্বরী থানার ওসি রওশন

কবীর জানান, মোবাইলফোন ও মোবাইলের ভিডিও উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান, কারো ব্যক্তিগত ভিডিও ধারন ও ইন্টারনেটে ছড়িয়ে দেয়া আইনত দন্ডনীয় অপরাধ। পর্নোগ্রাফি নিয়ন্ত্রণে জেলাজুড়ে অভিযান অব্যাহত রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here