নোয়াখালীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যৃ

0
8
নোয়াখালীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যৃ

মোঃ জাহাঙ্গীর আলম নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলায় একদিনের ব্যবধানে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যৃ হয়েছে। এরা হচ্ছে ঃ বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউপির কাদিরপুর গ্রামের আবির হোসেন (১৮) মাস ও সেনবাগ উপজেলার দক্ষিন মোহাম্মদপুর আরিয়ান মাহমুদ প্রকাশ ইয়াছিন (১৫) মাস।
এদের মধ্যে আবির হোসেন কাদিরপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও আরিয়ান মাহমুদ প্রকাশ ইয়াছিন সেনবাগ উপজেলা ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা রুহুল আমিনের নাতী ও হুমায়ুন কবিরের ছেলে।

পারিবারিক সুত্রে জানাগেছে,শুক্রবার বেলা ১২টার দিকে কাদিরপুর গ্রামের নুরুল হুদা মেম্বার বাড়ির আনোয়ার হোসেনের ছেলে আবির হোসেন খেলা করতে গিয়ে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। দীর্ঘ ক্ষনেও তাকে না পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুজি শুরু করে এক পর্যায়ে তাকে বাড়ির সামনে পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।।
অপরদিকে বুধবার সকালে সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির দক্ষিন

মোহাম্মদপুর গ্রামের রুহুল আমির চেয়ারম্যানের বাড়িরর হুমায়ুন কবিরের ছেলে আরিয়ান মাহমুদ প্রকাশ ইয়াছিন বাড়ির পাশে খেলা করতে গিয়ে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। দীর্ঘক্ষণ তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে দুপুর ১টারদিকে বাড়ির পুকুরে ইয়াছিনকে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষনা করেন। দুই শিশুর মৃত্যুতে ওই পরিবারগুলো চলছে শোকের মাতম।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here