ফেনীতে অর্টিজম শিশুদের ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরন অনুষ্ঠিত

0
17
ফেনীতে অর্টিজম শিশুদের ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরন অনুষ্ঠিত

জহিরুল আলম কামরুল ফেনীতে প্রতিনিধি: ক্রীড়া পরিদপ্তরের এর বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২০-২১ এর আওতায় ফেনী সদর উপজেলায় অর্টিজম শিশুদের ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ সোমবার দুপুরে শহরের মিজান রোডস্হ ফেনী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অর্টিজম শিশুদের মাঝে পুরুস্কার বিতরণ করেন ফেনী জেলা প্রশাসক মো.

ওয়াহিদুজজামান। ফেনী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকারিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা ক্রীড়া অফিসার মো. হারুন অর রশিদ, সুইড বাংলাদেশ এর ফেনী জেলা শাখার নির্বাহী সচিব এডভোকেট সমীর কর প্রমূখ। এ সময়ে ফেনী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের

শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক সহ আমন্ত্রিত অতিথিগন উপস্থিত ছিলেন। জানা যায়, অনুষ্ঠানে মোট ৬০ জন অর্টিজম শিশুকে বিভিন্ন ইভেন্টে জয়ী হওয়ায় পুরস্কার প্রদান করা হয়। তাছাড়া অনুষ্ঠানে ফেনীতে প্রশিক্ষণরত অনূর্ধ্ব-১৫ ফুটবল প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরন করা হয়।

প্রধান অতিথি ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, অর্টিজম শিশুদেরকে বোঝা না ভেবে তাদেরকে অন্যান্য স্বাভাবিক শিশুদের ন্যায় আদর যত্ন করুন দেখবেন একদিন এরাই আপনাদের পরিবারের সহায়ক শক্তি হিসেবে কাজ করবে। মাননীয় প্রধান মন্ত্রী এদের কল্যানে বড় বড় কর্মসূচী হাতে নিয়েছেন। তাছাড়া উনার একমাত্র মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল অর্টিজমদের নিয়ে কাজ করে বিশ্বে সমাদৃত হয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here