বাল্য বিবাহের চেষ্টা করলে কঠিন আইনানুগ ব্যবস্থা : ওসি শিবগঞ্জ

0
24
বাল্য বিবাহের চেষ্টা করলে কঠিন আইনানুগ ব্যবস্থা : ওসি শিবগঞ্জ

রবিউল ইসলাম রবি, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বাল্য বিবাহ নামক বিষয়টি সামাজিক ঘাতকব্যধীতে পরিণত হয়েছে, কেউ বাল্য বিবাহের চেষ্টা করলে কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। কোন তদবির ও সুপারিশ গ্রহণ করা হবেনা। তিনি রবিবার দুপুরে শিবগঞ্জ উপজেলার অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে বাল্য বিবাহ রোধকল্পে করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান।

শিবগঞ্জ থানা পুলিশ ও অভিরামপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আকতার। বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, বাল্য বিবাহ নারীর অগ্রগতির পথে প্রধান বাঁধা। সকলে মিলে বাল্য বিবাহ বন্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এসময় উপস্থিত ছিলেন অভিরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিস্টার নিখিল চন্দ্র সরকার, শিবগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমির পরিচালক সাহাব উদ্দীন শিবলী, শিবগঞ্জ থানার ডিএসবি হাসানুজ্জামান হাসান, অভিরামপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রেজাউল করিম, সিনিয়র সহকারী শিক্ষক সারোয়ার হোসেন, মাসুরা খানম, নারগীছ আক্তার, কামরুন নাহার সহকারী শিক্ষক ইজাজুল করিম, সোনিয়া পারভিন, শাকাওয়াৎ হোসেন, পলাশ চন্দ্র, রবিউল ইসলাম রবি, লিয়াকত হোসেনসহ সকল শিক্ষক-কর্মচারী ও বিদ্যালয়ে শিক্ষার্থীগন। সভায় সকলে বাল্য বিবাহ প্রতিরোধে ইতিবাচক অঙ্গিকার ব্যক্ত করেন।

এর আগে অতিথিবৃন্দ বিদ্যালয় চত্ত্বরে একটি ফলজ ও একটি বনজ বৃক্ষ রোপন করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here