ভয়ভীতির উর্দ্ধে থেকে করোনা ভাইরাস প্রতিরোধের প্রচারণা হাওর দরদীবন্ধু বাবুল:

0
9
ভয়ভীতির উর্দ্ধে থেকে করোনা ভাইরাস প্রতিরোধের প্রচারণা হাওর দরদীবন্ধু বাবুল:

সুনামগঞ্জ প্রতিনিধি: নভেল করোনা ভাইরাস প্রতিরোধে সবার মাঝে প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারণায় নেমেছেন হাওর দরদীবন্ধু তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।
ভয়ভীতির উর্দ্ধে থেকে বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার বাদাঘাটবাজার,আনোয়রপুর,বালিজুরী,তাহিরপুর সদর,উজান তাহিরপুর,ইলামপুর,বিরনগড়,পাঠানপাড়াসহ বিভিন্ন বাজারে মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ করার পাশা পাশি সবাইকে করনীয় নিয়ম গুলো হেন্ড মাইকে নিজেই জনসচেতনতামূলক প্রচার চালান।এসময় তিনি উপজেলাবাসীকে

করোনাভাইরাস প্রতিরোধে ঘরে অবস্থান করা,চায়ের রেস্টুরেন্টে আড্ডা,কোলাকোলি থেকে বিরত থাকা,মাস্ক ব্যবহার করা,জনসমাগম এড়িয়ে চলা,ঘন্টায় অন্তত একবার করে সাবান দিয়ে হাত ধৌত করা,নাকে-মুখে হাত যথাসম্ভব কম দেয়া,শুধুমাত্র নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা রাখা,দোকানপাটসহ রেস্টুরেন্টে সাধারণ মানুষের জনসমাগম,আড্ডা বন্ধের নির্দেশ দেন। এর ব্যাথয় ঘটলে তাদের বিরুদ্ধে প্রমাণসহ(ছবি ও ভিডিও)স্থানীয় প্রশাসন,নির্বাহী ম্যাজিস্ট্রেট,পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে জানানোর জন্য অনুরোধ করেন তিনি। এছাড়াও পরিবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত গবাধি পশুর হাট বাজারে ও বিভিন্ন

এনজিওর কিস্তি টাকা উত্তোলন বন্ধ ঘোষণা করা হয়েছে। এনির্দেশনা না মানলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারি করা হয়।এছাড়াও তিনি সরকারি সকল আদেশ নির্দেশ মেনে চলার জন্য সাধারন জনগনকে উদ্ধুদ্ধ করার লক্ষ্যে উপজেলায় বিভিন্ন সংস্থা,সরকারি দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।
দিন ব্যাপী প্রচারনার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানাজি,ওসি আতিকুর রহমান,উপজেলা যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ,আনোয়াপুর ইউনিয়ন আ,লীগের আধারন সম্পাদক তুষা মিয়া,আবুল বাসার প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here