যুক্তরাজ্যে বলটন বাংলাদেশ এসোসিয়েশনের যাত্রা শুরু

0
37

জগন্নাথপুর প্রতিনিধি: যুক্তরাজ্যের নর্থ ওয়েষ্ট এর বলটন শহরে প্রথম বারের মতো বাংলাদেশীদের ইতিহাস-ঐতিহ্য বুকে ধারণ করে নতুন প্রজন্মকে নিজেদের সংস্কৃতির সাথে এগিয়ে নিতে প্রতিষ্ঠিত হলো বলটন বাংলাদেশী এসোসিয়েশন। স্থানীয় ইনদালী রেষ্টুরেন্টে গত ১০ জুলাই বলটনে অবস্থানরত সকল বাংলাদেশী নেতৃবৃন্দের উপস্থিতিতে আলমগীর হোসেনের সভাতিত্বে এবং আবদুল্লাহ এর পরিচালানায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে ওয়ারিছ উল্লাহকে সভাপতি, আবদুল মতিন লাকিকে সাধারন সম্পাদক ও রায়হান চৌধুরীকে কোষাধ্যক্ষ করে ২৫ সদস্য বিশিষ্ট ২০১৯-২০২০ এর জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়।

এ সময় বক্তারা বলেন, আমাদের অনেক দিনের স্বপ্ন বাস্তব হতে চলেছে। আশাকরি এই সংগঠনের মাধ্যমে আমদের ইতিহাস-ঐতিহ্য এই দেশে বেড়ে উঠা নতুন প্রজন্মের কাছে পৌছে দিতে কাজ করবে এবং আমাদের বাংলাদেশে থাকা সাধারণ মানুষের বিভিন্ন সমস্যায় এগিয়ে আসবে। সেই সাথে এই দেশে জন্ম নেয়া আমাদের সন্তানদের বাংলা ভাষা বা বাংলা পড়ালেখা ও সংকৃতির বিষয়ে আগ্রহ বাড়াতে হবে।

এদিকে-যুক্তরাজ্যের বলটন বাংলাদেশ এসোসিয়েশনের সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ। প্রেসক্লাবের পক্ষে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব সভাপতি ডাঃ নয়ন রায় ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া। অভিনন্দন জ্ঞাপনকারীরা নব-গঠিত সংগঠনের সকল নেতৃবৃন্দের দীর্ঘায়ূ ও সফলতা কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here