শমী কায়সারের বিরুদ্ধে মানহানি মামলার প্রতিবেদন আবারো পেছাল

0
13
শমী কায়সারের বিরুদ্ধে মানহানি মামলার প্রতিবেদন আবারো পেছাল

ক্রাইম অনুসন্ধান ডেস্ক : অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে দায়ের করা ১০০ কোটি টাকার মানহানির মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিল হয়নি আজও। প্রতিবেদন দাখিলের জন্য আজকের নির্ধারিত তারিখ পিছিয়ে আগামী ৩০ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

আজ রবিবার (২৫ রবিবার) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। রমনা থানার পরিদর্শক (তদন্ত) প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব প্রতিবেদন দাখিলের জন্য নতুন এ দিন ধার্য করেন।

এর আগে গত ৩০ এপ্রিল ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালতে মামলা করেন স্টুডেন্টস জার্নাল বিডির সম্পাদক মিঞা মো. নুজহাতুল হাচান। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে রমনা থানার পরিদর্শককে (ওসি) ১৬ জুন তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

গত ২৪ এপ্রিল জাতীয় প্রেস ক্লাবে জহুর হোসেন চৌধুরী মিলনায়তনের এক অনুষ্ঠানে শমী কায়সারের দুটি মোবাইল ফোনসেট খোয়া যায়। ওই ঘটনায় মিলনায়তনের দরজা বন্ধ করে সাংবাদিকদের আটকে রাখা হয়। এরপর একাধিক সাংবাদিকের ব্যাগ তল্লাশি করেন শমী কায়সারের ব্যক্তিগত নিরাপত্তাকর্মীরা। কিন্তু সাংবাদিকদের ক্যামেরায় ধারণ করা ভিডিও ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানেরই এক কর্মী শমী কায়সারের মোবাইল ফোনসেট দুটি নিয়ে গেছেন।

ওই ঘটনায় শমী কায়সার দুঃখ প্রকাশ করেন। তবে তাঁর আচরণ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচিত হয়। তিনি সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে তিনি নিজে আধা ঘণ্টা গেইটে দাঁড়িয়ে থেকে সাংবাদিকদের দেহ তল্লাশি করান।

মামলায় বাদী বলেন, শমী কায়সারের আচরণ সাংবাদিক সমাজকে হেয় করেছে। একইসঙ্গে বাদীর ১০০ কোটি টাকার মানহানি হয়েছে বলেও উল্লেখ করা হয় মামলায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here