শেরপুরে শ্রীবরর্দী উপজেলায় গৃহকর্মী ফেলি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন।

0
3
শেরপুরে শ্রীবরর্দী উপজেলায় গৃহকর্মী ফেলি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন।

মোহাম্মদ দুদু মল্লিক ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি। শেরপুরের শ্রীবরর্দী আওয়ামীলীগ নেতা আহসান হাবিব শাকিলের স্ত্রী গৃহকর্তী ঝুমুর ও পরিবারের অন্যদের সহায়তায় দশ বছরের শিশু সাদিয়া খাতুন ফেলিকে নির্যাতন করে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে। আজ ৮ নভেম্বর রবিবার শেরপুর জেলা প্রশাসক কার্যালয় গেইটে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। মানবাধিকার সংস্থা আমাদের আইন, শেরপুর জেলা শাখার উদ্যোগে এই মানববন্ধনে শেরপুর জেলা জাসদের সভাপতি মনিরুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা কমিউনিষ্ট পার্টির সাধারণ সম্পাদক সোলায়মান আহাম্মেদ, সাংবাদিক মাসুদ হাসান বাদল, আমাদের আইনের শেরপুর জেলা শাখার চেয়ারম্যান নূর-ই আলম চঞ্চল ও জেলা সেক্রেটারী নাজমুল আলমসহ সংগঠনের সকল নেতাকর্মী অংশগ্রহণ করেন। মানববন্ধনে শেরপুর জেলার অন্যান্য সামাজিক, সাংস্কৃতিক,

পেশাজীবি সংগঠন একাত্মতা ঘোষণা করেন। বক্তারা, গৃহকর্তা আওয়ামীলীগ নেতা শাকিলকে গ্রেপ্তার ও স্ত্রী ঝুমুরের ফাঁসির দাবি জানান। এছাড়া বাংলাদেশে সকল হত্যা, ধর্ষণের বিরুদ্ধে সকলকে প্রতিরোধ গড়ে তোলার আহব্বান করেন। এব্যাপারে শ্রীবর্দী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রুহুল আমিন তালুকদার জানান, গৃহকর্মী সাদিয়া আক্তার ফেলীর ময়নাতদন্ত রিপোর্ট হাতে এলে বিস্তারিত জানা যাবে এবং এব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।
উল্লেখ্য, চলতি বছরের ২৬ সেপ্টেম্বর প্রতিবেশী সাদিয়ার নির্যাতনের খবর ৯৯৯ নাম্বারে জানালে পুলিশ ঐদিন রাতেই আওয়ামলীগ নেতার স্ত্রী ঝুমুরকে গ্রেফতার করে এবং পরদিন সাদিয়াকে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ২৮ দিন চিকিৎসার পর ২৪ অক্টোবর সাদিয়া মারা যায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here