সালথায় শিশুশ্রম বিষয়ক আন্তর্জাতিক ফটো এক্সিবিশন অনুষ্ঠিত

0
5
সালথায় শিশুশ্রম বিষয়ক আন্তর্জাতিক ফটো এক্সিবিশন অনুষ্ঠিত

মনির মোল্যা সালথা (ফরিদপুর) প্রতিনিধি: জনপ্রশাসন মন্ত্রণাল‌য়ের সি‌নিয়র সহকারী স‌চিব ও আন্তর্জা‌তিক পুরস্কার প্রাপ্ত বি‌শিষ্ঠ ফ‌টোগ্রাফার মাহমুদুল হক ম‌নি`র শিশুশ্রম বিষয়ক আন্তর্জাতিক ফটো এক্সিবিশন ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুরের সালথা উপ‌জেলা প্রশাসনের আ‌য়োজ‌নে বুধবার বেলা ১১ টায় সালথা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই ফটো এক্সিবিশন ও সেমিনার অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে উক্ত ফটো এক্সিবিশন ও সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হীরামনি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রূপা বেগম, উপ‌জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফ‌কির মিয়া, আইন বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, উপ‌জেলা মানবা‌ধিকার ক‌মিশনের সভাপ‌তি আব্দুর রহমান, প্রমূখ।

ফটো এক্সিবিশন ও সে‌মিনা‌রে জনপ্রশাসন মন্ত্রণাল‌য়ের সি‌নিয়র সহকারী স‌চিব মাহমুদুল হক ম‌নি`র তোলা শ্রম ও শিশুশ্রম বিষয়ক বি‌ভিন্ন স্থির চিত্র প্রদর্শিত হয়, এসময় মাহমুদুল হক ম‌নি তার বি‌ভিন্ন অ‌ভিজ্ঞতা সক‌লের সাম‌নে তু‌লে ধ‌রেন এবং শিশুশ্রম ব‌ন্ধে সরকা‌রের বি‌ভিন্ন কর্মকান্ড তু‌লে ধ‌রেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here