সেনবাগে গৃহবধুকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ ৪ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

0
9
সেনবাগে গৃহবধুকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ ৪ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলমঃ নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ উপজেলার ১নং ছাতারাপাইয়া ইউপির ছাতারপাইয়া পূর্বপাড়া গ্রামে গৃহবধূ (২১)কে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে ৪ কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতের থানার এসআই তারেকুর রহমান, এসআই গৌর সহা ও এসআই তানভিরের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ওই ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে ঃ ছাতারপাইয়া পূর্ব পাড়া গ্রামের আবদুল কাদেরের ছেলে ফারভেজ (২০),আলমগীর হোসেনের ছেলে হাসান মাহমুদ(১৭)আবদুল গফুরের ছেলে ফারভেজ(২১),আলমগীরের ছেলে হাসান মাহমুদ (১৭),আবদুল হকের ছেলে আরমান হোসেন রকি (১৬) ও আবদুল কাইয়ুমের ছেলে জোবায়ের হোসেন শুভ (১৬)।বুধবার দুপুর আড়াইটার সময় তাদেরকে ন্য়োাখালীর বিচারিক আদালতের মাধ্যমে নোয়াখালী কারাগারে

প্রেরণ করা হয়েছে। এবং ধর্ষণের শিকার গৃহবধূ পুলিশ হেফাজতে রয়েছে। তাকে বৃহস্পতিবার ডাক্তারী পরীক্ষা করানোর জন্য নোয়াখালীর জেনারেল হাসফাতালে প্রেরণ করা হবে নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তারেকুল রহমান।
মামলার এজাহার সুত্রে জানাগেছে ১০ অক্টোবর ধৃতরা ওই গৃহবধূর বসতঘরে জোরপূর্বক প্রবেশ করে ধর্ষণ করে ও ধর্ষণের ভিডিও ধারণ করে । এবং ওই ধর্ষণের ভিডিও প্রকাশের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের ভয় দেখিয়ে ৩০ হাজার টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদা না পেয়ে ওই কিশোর গ্যাং সদস্যরা ভিডিওটি ওই নারীর স্বামীকে

দেখালে বিষয়টি প্রকাশ পায়। পরে ধর্ষণের শিকার ওই নারী গতকাল মঙ্গলবার বিষয়টি থানায় অবহিত করলে পুলিশের কয়েকটি দল বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেফতার করে এবং ধারণকৃত ভিডিও উদ্ধার করে। তবে, যে মোবাইল দিয়ে ভিডিওটি ধারণ হয়েছে সেটি এখনো উদ্ধার করা সম্বব হয়নি। এঘটনায় ধর্ষণের শিকার নারী বাদি হয়ে ৯জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ২০ তারিখ ২১/১০২০২০ইং।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here