সেনবাগে সৌদি প্রবাসীর স্ত্রীর লাশ ঊদ্ধার

0
9
সেনবাগে সৌদি প্রবাসীর স্ত্রীর লাশ ঊদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর থেকে রোমানা আক্তার(২৫) নামের এক সৌদি প্রবাসী স্ত্রীর লাশ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ। রোববার রাত ১১টার দিকে ওই লাশটি উদ্ধার করে সোমবার দুপুরে ময়নাতদন্তের নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। মৃত রোমানা উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের করিম মাষ্টারের বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী। তাদের রিপাত নামের ৪ বছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। জানাগেছে,বিগত ৮বচল আগে একই ইউপির দক্ষিন রাজারাশপুল গ্রামের

আইয়ুব আলী মিঝি বাড়ির সাহাব উদ্দিনের মেমের সঙ্গে উত্তর মোহাম্মদপুর গ্রামের করিম মাষ্ঠারের বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনে সঙ্গে বিয়ে হয়।বিয়ের পর তাদের সংসারে রপাতএকটি ছেলে সন্তানের জন্ম হয় যার বয়স বর্তমানে ৪বছর। বিয়ের পরে থেকে ঝা য়ের সঙ্গে বিভিন্ন বিষয়য় মতবিরোধ দেখা দেয়।ওই বিরোধের জেরে তারা রোমানাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবী রোমানার ভাইয়ের। রোমানার ভাই সুরুজ মিয়া প্রকাশ সবুজ অভিযোগ করে জানায়, রোমানার সঙ্গে তার ঝা খায়রুনেছা বিরোধ ছিলো।

তার বোন রোববার সকালে তাদের বাড়ি থেকে শশুড় বাড়িতে যায়, ওই ওই বিরোধের ঘটনায় জেরে একই এলাকার রুবেল, নবী, রেবেকা, লিমা, লিনা, আবুল হোসেন পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে। তিনি এর সুষ্ঠু বিচার দাবী করেন। এব্যাপারে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, তারা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এঘটনায় থানায় প্রাথমিক ভাবে ইউডি মামলা দায়ের করা হয়েছে। মায়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here