বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
spot_img
Homeকৃষিদিনাজপুরের ফুলবাড়ীতে প্রাণ এগ্রো বিজনেস লিমিটেডের বীজ বিতরন কার্যক্রম শুভ উদ্বোধন

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাণ এগ্রো বিজনেস লিমিটেডের বীজ বিতরন কার্যক্রম শুভ উদ্বোধন

দিনাজপুরের ফুলবাড়ীতে সম্পুর্ণ অর্গানিক ভাবে প্রাণের নিজেস্ব তত্বাবধানে এক হাজার একর জমিতে ধান উৎপাদন করার জন্য প্রাণ এগ্রো বিজনেস লিমিটেড এর সহিত চুক্তিবদ্ধ চাষীদের মাঝে ব্রি-ধান ৩৪ ও স্বর্ণা-৫ ধান উৎপাদনের জন্য বীজ বিতরন কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়।

উপজেলার রাঙ্গামাটি এলাকায় গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় ফুলবাড়ী প্রাণ এগ্রো বিজনেস লিমিটেড এর কনফারেন্স রুমে এই কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়।

ডেপুটি ম্যানেজার কোয়ালিটি কন্ট্রোল আব্দুর রহমানের সঞ্চালনায় ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ জাকারিয়া হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র ম্যানেজার পার্সেল কামরুজ্জামান কামরু, প্রোডাকশন ম্যানেজার জিয়াউল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদত হোসেন, আলাদিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাফফর হোসেন সরকার।

অনুষ্ঠানে ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ জাকারিয়া হোসাইন বলেন, এ কার্যক্রম নিঃসন্দেহে দেশের জন্য যুগান্তকারী এবং কৃষিবান্ধব পদ্ধতি। যাতে কৃষকরা তাদের উৎপাদিত জমিতে বীজ ও সার এর পূর্ণ সহযোগিতা পাবেন। আজকের এই শুভ উদ্বোধন একটি মাইলফলক।

এছাড়াও উপস্থিত ছিলেন, ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি হারুন উর রশীদ, সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী, সদস্য মোকাররম হোসেন প্রমুখ।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ